Demons layer new update Bangla news

 



Alex Mateo দ্বারা 2024-03-04 15:00 EST-এ পোস্ট করা হয়েছে৷


শুয়েশার সাইকিও জাম্প ম্যাগাজিনের এই বছরের এপ্রিল সংখ্যায় সোমবার প্রকাশিত হয়েছে নাটসুমি হোকামির ডেমন স্লেয়ারের চূড়ান্ত অধ্যায়: কিমেৎসু একাডেমি মাঙ্গা "কিমেৎসু গাকুয়েন!" কোয়োহারু গোটুজের ডেমন স্লেয়ারের স্পিনঅফ অ্যানিমে শর্টস: কিমেৎসু নো দ্য মাংগা এবং ছয়। চূড়ান্ত সংকলিত বইয়ের ভলিউম 4 এপ্রিল জাপানে পাঠানো হবে।

হোকামি (হেল ওয়ার্ডেন হিগুমা) 2021 সালের আগস্টে মাঙ্গা চালু করেছেন। শুয়েশা মাঙ্গার পঞ্চম খণ্ডটি 4 ডিসেম্বর প্রকাশ করেছেন। মাঙ্গা একটি স্কুলের পরিবেশে এবং অতি-বিকৃত শৈলীতে মাঙ্গার চরিত্রগুলিকে তুলে ধরেছে।

ভিজ মিডিয়া মাঙ্গাকে লাইসেন্স দিয়েছে, এবং এটি সিরিজটি বর্ণনা করে:


তানজিরো এবং বাকি ডেমন স্লেয়ার কর্পস এখনও তাদের সবচেয়ে বড় চ্যালেঞ্জের মুখোমুখি হচ্ছে: স্কুল জীবন!


চারটি "কিমেটসু গাকুয়েন ভ্যালেন্টাইন-হেন" ভ্যালেন্টাইন্স ডে-থিমযুক্ত শর্টস 2021 সালের ফেব্রুয়ারিতে প্রিমিয়ার হয়েছিল।

Gotouge 2016 সালের ফেব্রুয়ারিতে শুয়েশার সাপ্তাহিক শোনেন জাম্প ম্যাগাজিনে মাঙ্গা চালু করে। মাঙ্গাটি মে 2020-এ শেষ হয়। শুয়েশা ডিসেম্বর 2020-এ মাঙ্গার 23তম এবং চূড়ান্ত সংকলিত বইয়ের ভলিউম প্রকাশ করে। ভিজ মিডিয়া ইংরেজিতে মাঙ্গা প্রকাশ করে।

দ্য ডেমন স্লেয়ার: কিমেটসু নো ইয়াইবা হাশিরা ট্রেনিং আর্ক অ্যানিমে বসন্তে প্রিমিয়ার হবে।

দ্য ডেমন স্লেয়ার: কিমেটসু নো ইয়াইবা সোর্ডস্মিথ ভিলেজ আর্ক অ্যানিমে প্রিমিয়ার হয়েছিল এপ্রিল 2023-এ এক ঘণ্টার বিশেষ এবং 11টি পর্বের জন্য সম্প্রচারিত হয়েছিল৷ ক্রাঞ্চারোল অ্যানিমেটি প্রচারিত হওয়ার সাথে সাথে স্ট্রীম করেছিল৷


ডেমন স্লেয়ার: কিমেতসু নো ইয়াইবা -হাশিরা ট্রেনিং-এর জন্য-, ডেমন স্লেয়ারের এক ঘন্টার প্রথম পর্বের থিয়েট্রিকাল স্ক্রীনিং: কিমেতসু নো ইয়াইবা হাশিরা ট্রেনিং আর্ক টেলিভিশন অ্যানিমে এবং ডেমন স্লেয়ারের চূড়ান্ত পর্ব: কিমেতসু নো ইয়াইবা সোর্ডসমিথ , একটি বিশ্ব ভ্রমণের অংশ হিসাবে 2 ফেব্রুয়ারি টোকিওতে খোলা হয়েছে৷

Post a Comment

Previous Post Next Post